D H A K A R D O K A A N

MS Office

মাইক্রোসফট ওয়ার্ডের মাধ্যমে সিভি বা কভার লেটার রাইটিং নতুন চাকুরি প্রত্যাশিতদের জন্য একটি অত্যাবশ্যকীয় কাজ।

Photoshop

এই কোর্সটি সুধু মাত্র গ্রাফিক ডিজাইন শিখার কোর্স ই নয় বরং একজন সফল ফ্রিল্যান্স ডিজাইন প্রফেশনাল হওার জন্যে কমপ্লিট গাইড লাইন।

VEDEO EDITING

যারা কম্পিউটারে প্রিমিয়ার প্রো দিয়ে ভিডিও এডিটিং শিখতে চান, তাদের জন্য এই কোর্সটি। খুব সহজভাবে শেখানোর চেষ্টা করা হয়েছে।দ্রুতম সময়ের মধ্যে |

After Effects

গ্রাফিক্স ডিজাইনের একটা সাবসেট এর নাম হল Motion Graphics শিখতে চান, তাদের জন্য এই কোর্সটি। খুব সহজভাবে শেখানোর চেষ্টা করা হয়েছে।দ্রুতম সময়ের মধ্যে |কম্পিউটার বেসিক জানা থাকলেই এ কোর্স করতে পারবে।

Professional 2D Cartoon

বর্তমানে কার্টুন এ্যানিমেশন খুবই জনপ্রিয় এবং প্রতিটি সেক্টরে, দিন দিন বেড়েই চলেছে। একারনে দক্ষ কার্টুন এ্যানিমেটরদের চাহিদা ও দিন দিন বাড়ছে। কম্পিউটার বেসিক জানা থাকলেই এ কোর্স করতে পারবে।

Digital Marketing

ডিজিটাল মার্কেটিং হল ইলেকট্রনিক মিডিয়াকে ব্যবহার করে ইন্টারনেট দুনিয়ায় পণ্য,প্রতিষ্ঠান বা ব্র্যান্ডের প্রচারনা বা বিজ্ঞাপন দেয়া।কম্পিউটার বেসিক জানা থাকলেই এ কোর্স করতে পারবে।

Android Development

দৈনন্দিন আমাদের বিভিন্ন কাজ করার জন্য স্মার্টফোনে বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন প্রয়োজন হয়।কাজের ধরণ এবং ব্যবহারকারির সুবিধার কথা চিন্তা করে অ্যাপ ডেভেলপ করা হয়ে থাকে। কম্পিউটারের বেসিক অথবা প্রোগামিং কনসেপ্ট জানা থাকলে অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট কোর্স করতে পারবে।

Web Design

একটি ওয়েবসাইট কে ইউজার ফ্রেন্ডলি করার জন্য যাবতীয় যা কিছু প্রয়োজন যেমন:ওয়েবসাইটের আউটলুক,সাইজ, ইমেজ, ম্যানুবার, টুলবার, ফন্ট কালার, ইত্যাদি সঠিক ভাবে নির্ধারণ করার কাজই হল ওয়েব ডিজাইন। কম্পিউটার বেসিক জানা থাকলেই ওয়েব ডিজাইন কোর্স করতে পারবে।

WEB DESIGN

একজন ব্যক্তি কম্পিউটার সফটওয়্যারের মাধ্যমে বিভিন্ন তথ্য ও তার সৃজনশীলতাকে কাজে লাগিয়ে চিত্র দ্বারা নকশা তৈরি করাই হল গ্রাফিক্স ডিজাইন। গ্রাফিক্স ডিজাইনের কাজে ব্যবহৃত কিছু সফটওয়্যার হল- Adobe Photoshop, Adobe Illustrator। কম্পিউটার বেসিক জানা থাকলে গ্রাফিক্স ডিজাইন কোর্সে অংশগ্রহন করতে পারবে।